গাজী পানির পাম্প দাম কত | The Gas Water Pump Price 2023

Rate this post

আপনারা অনেকেই গাজী পানির পাম্প দাম কত তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই গাজী পানির পাম্প দাম কত এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

গাজী পানির পাম্প দাম কত

বাসা বাড়ির জন্য পানির পাম্প একটি খুব প্রয়োজনীয় জিনিস। কেননা বাসা বাড়িতে কাজের সুবিধার জন্য মটর লাগানো খুব দরকার। এছাড়াও মটর লাগালে আমাদের বাড়ির কাজ গুলো করতে অনেক সুবিধা হয়। আমাদের প্রত্যেকের বাসায় এমন অনেক বয়স্ক মানুষ আছে যাদের হাঁটতে চলতে অনেক সমস্যা হয়। যার ফলে অনেক সময় দেখা যায় এইসকল মানুষেরা কল চেপে তাদের প্রয়োজনীয় কাজগুলো করতে গেলে খুব কষ্ট বোধ করে। তাদের এইসকল সমস্যা দূর করার জন্য দেখা যায় পায় বেশির ভাগ বাসায় মটর ব্যবহার করা হয়। একটা মটর থাকলে দেখা যায় তাদের এইসকল কাজ করতেওনেক সুবিধা হয়। এছাড়াও বর্তমান মানুষ আরামপ্রিয়। এখনকার কেউ কষ্ট করে জলের কাজ করতে চায় না।

যার ফলে বেশিরভাগ বাসায় মটর ব্যবহার করা হয়ে থাকে। আবার কিছু বাড়িতে বড় ট্যাংকি লাগানো থাকে। তাদের ট্যাংকিতে পানি তোলার জন্য একটা মটর দরকার পরে। তাই বাসাবাড়িতে মটর দিয়ে পানি তুলার জন্য প্রয়োজন হয় একটি ভালো মানের পাম্প। আবার অনেকেই আছেন পানি তুলার সবিধার জন্য একটা গাজী মটর খুঁজতেছেন। বাংলাদেশে অনেক গুলো মটরের কোম্পানি রয়েছে। তার মধ্যে অন্যতম সেরা গাজী পানির পাম্প।

গাজী কোম্পানির অনেক গুলো পণ্য রয়েছে। গাজী কোম্পানির সব পণ্য প্রত্যেক মানুষের কাছে জনপ্রিয়তা লাভ করেছে। এটি বাংলাদেশ অনেক পরিচিত লাভ করেছে । আপনি যদি গাজী মটর কিনতে চাইলে সর্বোনিম্ন ৫,২০০ থেকে ৬ হাজার টাকা বাজেট রাখতে হবে। এবং আরো উন্নত মানের গাজী মটর কিনতে চাইলে ৮ হাজার থেকে ১০ হাজার টাকা বাজেট রাখতে হবে। তাহলে আপনি গাজী পানির পাম্প কিনতে পারবেন।

নিচে গাজী পানির পাম্প দাম দেওয়া হলো-

  • 1 HP Gazi Jet Water Pump Motor 100XL এর দাম মাত্র ৫২০০ টাকা।
  • 1 HP Gazi Jet Water Pump Motor TJSW- 10M এর দাম মাত্র ৫৭০০ টাকা।
  • 1.5 HP Gazi Jet Water Pump Motor TJSW- 3CL এর দাম ১০০০০ টাকা।

গাজী পানির ট্যাংক দাম ১০০০ লিটার দাম কত

বর্তমান সময়ে সব ইলেক্ট্রিক্যাল জিনিসের দাম বেড়ে চলেছে। তারপরেও কোন জিনিস কেনার আগে আপনাদের সঠিক দাম জেনে রাখা দরকার। আপনাদের মধ্যে অনেকেই আছে যারা গাজী পানির ট্যাংক এর দাম ১০০০ লিটার কত টাক এটা অনেকে জানতে চায়। বর্তমান সময়ে গাজী পানির ট্যাংক ১০০০ লিটারের বর্তমান বাজার মূল্য ৬৫০০ টাকা থেকে শুরু করে ৭০০০ টাকা। তবে বর্তমানে ৩ লেয়ারের যে ১০০০ লিটারের গাজী পানির ট্যাংক রয়েছে এগুলোর দাম ১০,০০০ টাকার মত হয়ে থাকে।

 

গাজী পাম্প ১ ঘোড়া মটরের দাম কত ২০২৩

গাজী পানির পাম্প দাম কত
গাজী পানির পাম্প দাম কত

বর্তমানে যারা পানির ট্যাংক ব্যবহার করে, তারা সকলেই ভবিষ্যতের কথা চিন্তা করেই পানির ট্যাংক কিনে। সাম্প্রতিক সময়ে গাজী গ্রুপ বাংলাদেশে নতুন কিছু ১ ঘোড়া পাম্প আমদানি করেছে। ১ বছর ওয়ারেন্টি নিশ্চয়তাই ২০২৩ সালে গাজীর নতুন আমদানিকৃত ১ ঘোড়া পাম্পের মধ্যে GAZI JET WATER PUMP-100XL মডেলটির দাম ৭৩০০ টাকা।

এছাড়াও গাজী ৩ ঘোড়া পাম্পটি ব্রাসের তৈরি একটি ইম্পেলার পাম্প। এই পাম্পটি ডিআইএন ২৪২৫৫ স্পেসিফিকেশন দ্বারা নির্মিত। গাজী ৩ ঘোড়া পাম্পটি সর্বোচ্চ ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় বসতবাড়ি, কৃষি এবং শিল্পের জন্য উপযুক্ত। মটর গাজী পানির পাম্প তিন ঘোড়ার বর্তমান দাম নিচে দেওয়া হলো-

মটর গাজী পানির পাম্প তিন ঘোড়ার দাম ১৪০০০ টাকা থেকে শুরু করে ৪৭০০০ টাকা পর্যন্ত।

  • 3 HP Gazi Jet Water Pump 2TCP-25/160A এর মূল্য- মাত্র ১৪০০০ টাকা।
  • 3 HP Gazi Jet Water Pump Motor TC50-180/40 এর দাম মাত্র ৩৩২০০ টাকা।
  • 3 HP Gazi Centrifugal Water Pump Motor TC50-180/55 এর দাম ৩৬৫০০ টাকা।

আরও জানুনঃ ফ্লেক্সিলোড সিমের দাম কত 2023

শেষকথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা গাজী পানির পাম্প দাম কত জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

error: Content is protected !!