খেলনা হেলিকপ্টারের দাম কত | Toy Helicopter Cost? 2023

Rate this post

৫২.৫ তোলা রূপার দাম  আপনারা অনেকেই খেলনা হেলিকপ্টারের দাম কত তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই খেলনা হেলিকপ্টারের দাম কত এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

খেলনা হেলিকপ্টারের দাম কত

হেলিকপ্টার বাংলাদেশে পরিবহনের একটি মাধ্যম হিসেবে জনপ্রিয়তা পেয়েছে। হেলিকপ্টার নামটি শুনলেই অনেকেই হেলিকপ্টারের দাম জানার জন্য আগ্রহী হয়ে পড়েন। আমরা অনেকেই ছোট বাচ্চাদের খুব ছোট থাকতেই খেলনার জন্য হেলিকপ্টারটি কিনে দিয়ে থাকি। কেননা বাচ্চাদের কে খেলনা কিনে দিলে তারা সব চাইতে বেশি খুশি হয়। খেলনা হেলিকপ্টারের দাম কত? অনেক বাচ্চা আছে তারা খেলনা হেলিকপ্টার কিনতে চায়। অনেক বাচ্চা আছে তারা খেলনা হেলিকপ্টার কিনতে চায়। প্রায় সব বাচ্চাদের এই হেলিকপ্টার দিয়ে খেলনা করার শখ থাকে। খেলনা হেলিকপ্টারের ও বিভিন্ন মডেল রয়েছে এবং বিভিন্ন কোম্পানির রয়েছে।

বর্তমান প্রেক্ষাপটে সকলেই অবগত আছে যে বাংলাদেশের এমতাবস্থায় সকল দ্রব্যাদির কাঁচামাল যে কোন জিনিসপত্রের দাম খুবই ঊর্ধ্বগতি। প্রায় সব ছোট বাচ্চাদের শখ থাকে একটা হেলিকপ্টার কিনার। বর্তমানে বাচ্চারা খেলনা হেলিকপ্টার কিনে থাকে। হেলিকপ্টারের দাম অনেকটাই বেড়েছে। খেলনা হেলিকপ্টারের দাম কত?  তাদের বাবা মা সন্তানদের খেলনা হেলিকপ্টার কিনে দেয়। বিভিন্ন প্রকারের খেলনা হেলিকপ্টারের দাম ও মডেল সহ জানিয়ে দিব। আপনি আপনার বাচ্চার জন্য একটি খেলনা হেলিকপ্টার কিনতে চাইলে আপনাকে ৪৫০ থেকে ১,৫০০ টাকা বাজেট রাখতে হবে। বিভিন্ন মডেল হেলিকপ্টারের দাম ভিন্ন হয়ে থাকে।

হেলিকপ্টারের ব্যবহার বিশাল এবং বৈচিত্রিক, যেটি সার্বিক স্থানান্তরের জন্য গুরুত্বপূর্ণ। বর্তমানে বাচ্চারা খেলনা হেলিকপ্টার কিনে থাকে। তাদের বাবা মা সন্তানদের খেলনা হেলিকপ্টার কিনে দেয়। কিন্তু তারা খেলনা হেলিকপ্টারের সঠিক দাম জানে না। এটা বাচ্চাদের খুবই পছন্দের একটি খেলনা। খেলনা হেলিকপ্টারের দাম কত?  রিমোট কন্ট্রোল হেলিকপ্টার আকাশে উড়িয়ে বাচ্চারা খুবই আনন্দ পায়। রিমোট কন্ট্রোল হেলিকপ্টার বিভিন্ন রকমের বিভিন্ন দামের এবং বিভিন্ন মডেলের রয়েছে। আজকে আপনাদেরকে বিভিন্ন প্রকারের খেলনা হেলিকপ্টারের দাম ও মডেল সহ জানিয়ে দিব। আপনি আপনার বাচ্চার জন্য একটি খেলনা হেলিকপ্টার কিনতে চাইলে আপনাকে ৪৫০ থেকে ১,৫০০ টাকা বাজেট রাখতে হবে। বিভিন্ন মডেল হেলিকপ্টারের দাম ভিন্ন হয়ে থাকে।

ফ্লাই রিমোট কন্ট্রোল হেলিকপ্টারের দাম

নিচে ফ্লাই রিমোট কন্ট্রোল হেলিকপ্টারের দাম দেওয়া হলো-

খেলনা হেলিকপ্টারের মডেল দাম 
রিজার্জেবল হেলিকপ্টার ৪৯৯ টাকা 
সেন্সর ফ্লাইং হেলিকপ্টর  ৫৫০ টাকা 
রিমোট কন্ট্রোল হেলিকপ্টর  ৫০০ টাকা 
Angry Bird মিনি ফ্লাইয়ার ১,০২০ টাকা 
Flying Angry Bird হেলিকপ্টর ১,১৮০ টাকা 
High speed swift S2 হেলিকপ্টর ১,৯৮০ টাকা 
চার্জার সহ আরসি হেলিকপ্টার  ৩,০০০ টাকা 
ফাইটার প্লেন ফর কিডস ৩,৫০০ টাকা 
রিমোট কন্ট্রোল প্ল্যান স্পেসক্রাফট ৩,৫৫০ টাকা 

রিমোট কন্ট্রোল হেলিকপ্টার এর দাম কত

খেলনা হেলিকপ্টারের দাম কত
খেলনা হেলিকপ্টারের দাম কত

বর্তমান শিশুরা অন্যান্য খেলনার চাইতে রিমোট কন্ট্রোল হেলিকপ্টার বেশ পছন্দ করে। খেলনা হেলিকপ্টারের মধ্যে জনপ্রিয় হলো রিমোট কন্ট্রোল হেলিকপ্টার। ছোট বাচ্চারা রিমোট কন্ট্রোল হেলিকপ্টার দিয়ে খেলা করতে বেশি পছন্দ করে থাকেন। এটা বাচ্চাদের খুবই পছন্দের একটি খেলনা। রিমোট কন্ট্রোল হেলিকপ্টার আকাশে উড়িয়ে বাচ্চারা খুবই আনন্দ পায়। রিমোট কন্ট্রোল হেলিকপ্টার বিভিন্ন রকমের বিভিন্ন দামের এবং বিভিন্ন মডেলের রয়েছে। তাই আপনারা যারা কম দামের মধ্যে হেলিকপ্টার কিনতে চাচ্ছেন তারা চাইলে কিনতে পাড়েণ। কেননা কম দামের মধ্যে রিমোট কন্ট্রোল হেলিকপ্টারের দাম ১৫০০ টাকা। এবং একটু বেশি দামেরও রয়েছে ৪ থেকে ৫ হাজার টাকার মধ্যেও রিমোট কন্ট্রোল হেলিকপ্টার রয়েছে, আপনার পছন্দমত বাজারে কিংবা দোকানে গিয়ে ক্রয় করতে পারেন।

একটি রিমোট কন্ট্রোল হেলিকপ্টার কিনতে চান তাহলে আপনাকে ৭০০ টাকা থেকে ১৫০০ টাকা বাজেট রাখতে হবে। কারন রিমোট কন্ট্রোল হেলিকপ্টারের একটু দাম বেশি হয়ে থাকে। আরেকটু ভালো রিমোট কন্ট্রোল হেলিকপ্টার কিনতে চাইলে আপনাকে ১ হাজার টাকার উপরে বাজেট রাখতে হবে। তবে বাজারে কিনতে গেলে দোকানদার অনেক বেশি দাম চেয়ে বসে থাকে। তাই বাচ্চাদের হেলিকপ্টার কেনার আগে অবশ্যই এর সঠিক দাম জেনে তারপর কিনবেন। কেননা বিভিন্ন দোকানদার বিভিন্ন দাম বাচ্চাদের খেলনা বিক্রি করে থাকে।

 

আরও জানুনঃ মিয়াকো গ্যাসের চুলার দাম কত 2023

শেষকথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা খেলনা হেলিকপ্টারের দাম কত জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

 

 

error: Content is protected !!