মিয়াকো গ্যাসের চুলার দাম কত | Miyako Gas Stove Cost? 2023

Rate this post

৫২.৫ তোলা রূপার দাম  আপনারা অনেকেই মিয়াকো গ্যাসের চুলার দাম কত তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই মিয়াকো গ্যাসের চুলার দাম কত এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

মিয়াকো গ্যাসের চুলার দাম কত

রান্নাবান্নার কাজে গ্যাস সিলিন্ডার ও গ্যাসের চুলার কোন বিকল্প নেই। শহর অঞ্চলের প্রায় প্রতিটি ফ্যামিলি গ্যাসের চুলার উপর নির্ভরশীল। এছাড়াও গ্রামেও এখন গ্যাসের সিলিন্ডার এবং গ্যাসের চুলা ব্যবহারের পরিমাণ বেড়ে গিয়েছে। গৃহস্থালির বিভিন্ন ধরনের রান্না বান্নার কাজে এখন গ্যাসের চুলার কোন বিকল্প নেই। মিয়াকো গ্যাসের চুলার দাম কত? গ্যাসের চুলার ব্যবহারের ফলে মানুষের জীবন এখন সহজ হয়ে গেছে। যদিও প্রায় সকল জায়গায় সরকারি গ্যাসের লাইন বিদ্যমান থাকলেও কিছু কিছু জায়গায় গ্যাসের লাইন না থাকার কারণে গ্যাসের সিলিন্ডার ব্যবহার করে থাকে অনেকেই।

বর্তমান বাজারে বিভিন্ন ধরনের গ্যাসের চুলা পাওয়া যায়। তাই আপনারা যারা গ্যাসের চুলা কিনতে চাচ্ছেন তারা চাইলে মিয়াকো গ্যাসের চুলা ক্রয় করতে পারেন। কেননা মিয়াকো হচ্ছে সকল কোম্পানির ভিতর উল্লেখযোগ্য একটি কোম্পানি। মিয়াকো গ্যাসের চুলার দাম কত? এর গুণগত মান ও আকর্ষণীয় ডিজাইনের কারণে শহর কিংবা গ্রামের মহিলারা এই গ্যাসের চুলা কিনতে ইচ্ছুক। এই কোম্পানিটি গৃহস্থালির বিভিন্ন ধরনের সামগ্রী তৈরি করে থাকে। আপনারা অনেকেই এই চুলার দাম জানেন না। আপনাদের জানার সুবিধার্থে আমরা আজ আপনাদের মিয়াকো গ্যাসের চুলার দাম কত তা জানিয়ে দেব।

বর্তমান বাজারে মিয়াকো কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ১৬০০ টাকা থেকে ২২০০ টাকা পর্যন্ত বিক্রি হয়ে থাকে। মিয়াকো গ্যাসের চুলার দাম কত? অপরদিকে ডাবল গ্যাসের চুলার দাম যেহেতু বেশি তাই বর্তমানে ডবল গ্যাসের চুলার দাম ৬০০০ টাকা থেকে ৮০০০ টাকা পর্যন্ত বিক্রি করা হয়ে থাকে।

নিচে মিয়াকো কোম্পানির ইন্ডাকশন চুলার দাম কত তা দেওয়া হলো-

  • রান্না করার জন্য ২২০০ ওয়ার্ড পর্যন্ত ব্যবহার যোগ্য।
  • ৮০০ ডিগ্রি উচ্চ তাপমাত্রা আছে।
  • টেকসই গ্লাস প্লেট / ধোয়াহীন।
  • বিদ্যুৎ খরচ কম
  • মিয়াকো ইন্ডাকশন চুলার দাম – ৩,৮০০/- টাকা।
কোম্পানীর নাম                মডেল                    দাম
মিয়াকো ইন্ডাকশন               TC-R3                 ৫১০০ টাকা
 মিয়াকো ইনফারেট               TC-R2                ৫১০০ টাকা
 মিয়াকো ইনফারেট                TC-R3                ৫১০০ টাকা
 মিয়াকো
              TC Marble01                ৫০০০ টাকা
মিয়াকো               TC Marble02                 ৪০০০ টাকা
 মিয়াকো ইনফারেট               DP-777                ৪০০০ টাকা
 মিয়াকো ইনফারেট               DP-888                ৪০০০ টাকা
 মিয়াকো ইনফারেট               DP-999                ৪০০০ টাকা
 মিয়াকো ইনফারেট ইনভাট্রার               E3                ৩৪০০ টাকা

ওয়াল্টন ইন্ডাকশন চুলার দাম কত

ওয়াল্টন হচ্ছে বাংলাদেশের একটি জনপ্রিয় কোম্পানি। আপনারা চাইলে মিয়াকো গ্যাসের চুলার বিপরীতে এই ওয়াল্টন ইন্ডাকশন চুলাও ক্রয় করতে পারেন। নিচে এর দামও একটি তালিকা দেওয়া হলো-

  • ওয়ালটন ইলেকট্রনিক চুলা – WI-S40 মডেলটির দাম = 3555/- টাকা।
  • ওয়ালটন ইলেকট্রনিক চুলা – WI-F15 মডেলটির দাম = 4131/- টাকা।
  • ওয়ালটন ইলেকট্রনিক চুলা – WI-S35 মডেলটির দাম 3510/- টাকা।
  • ওয়ালটন ইলেকট্রনিক চুলা – WI-S45 মডেলটির দাম 3915/- টাকা।
  • ওয়ালটন ইলেকট্রনিক চুলা – WI-S37 মডেলটির দাম 3330/- টাকা।

 

কোম্পানীর নাম         মডেল                 দাম
ওয়ালটন           WI-S40                ৩৫৫৫ টাকা
ওয়ালটন           WI-F15               ৪১৩১ টাকা
ওয়ালটন           WI-S35               ৩৫১০ টাকা
ওয়ালটন           WI-S45               ৩৯১৫ টাকা
ওয়ালটন           WI-S37               ৩৩৩০ টাকা
ওয়ালটন ইন্ডাকশন Walton WHP-SMH15 Hot Plate Cooker               ১৮৮০ টাকা
ওয়ালটন ইন্ডাকশন

 

মিয়াকো গ্যাসের চুলার সুবিধা

মিয়াকো গ্যাসের চুলার দাম কত
মিয়াকো গ্যাসের চুলার দাম কত

মিয়াকো কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ১৬০০ টাকা থেকে ২২০০ টাকা পর্যন্ত বিক্রি হয়ে থাকে। অপরদিকে ডাবল গ্যাসের চুলার দাম যেহেতু বেশি তাই বর্তমানে ডবল গ্যাসের চুলার দাম ৬০০০ টাকা থেকে ৮০০০ টাকা পর্যন্ত বিক্রি করা হয়ে থাকে। যেহুতু প্রতিটি পণ্যের কিছু সুবিধা ও অসুবিধা রয়েছে। তাই মিয়াকো চুলারও কিছু বেশ সুবিধা বিদ্যমান রয়েছে।

মিয়াকো কোম্পানি কর্তৃক তৈরিকৃত গ্যাসের চুলা দেখতে যেরকম আকর্ষণীয় ঠিক তেমনি এর বিল্ড ম্যাটারিয়ালও অনেক উন্নতমানের।  চুলাতে যেরকম আপনার রান্নার কাজে সাহায্য করে থাকে ঠিক তেমনি এর আকর্ষণীয় ডিজাইনের কারণে আপনার রান্না ঘরের সৌন্দর্য বাড়িয়ে থাকে। যেহেতু এই পণ্যটি তৈরি করতে উন্নত মানের মেটেরিয়াল ব্যবহার করা হয়েছে তাই এটি পরিষ্কার করা অত্যন্ত সহজ। আপনি চাইলে আপনার রান্নাঘরের যে কোন এক পাশে এই চুলাটি স্থাপন করতে পারবেন।

আরও জানুনঃ চাকা জুতা দাম কত 2023

শেষকথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা মিয়াকো গ্যাসের চুলার দাম কত জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

 

 

 

error: Content is protected !!