চাকা জুতা দাম কত 2023 | The Price Of Wheel Shoes 2023

Rate this post

৫২.৫ তোলা রূপার দাম  আপনারা অনেকেই চাকা জুতা দাম কত 2023 তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। আজকে তাই চাকা জুতা দাম কত 2023 এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

চাকা জুতা দাম কত 2023

মানুষের চাহিদার কোন শেষ নেই, জুতা হচ্ছে আমাদের নিত্য প্রয়োজনীয় একটি জিনিস, যা ছাড়া আমরা চলাচল করতে পারি না। সাধারণ জুতার মধ্যে ১০০ টাকা থেকে শুরু করে কয়েক হাজার টাকা পর্যন্ত জুতা পাওয়া যায়। কিন্তু বর্তমানে অনেকেই চাকা জুতা কিনতে বেশ সাচ্ছ্যন্দবোধ করে। বাংলাদেশে চাকা জুতার বিভিন্ন ব্র্যান্ড পেয়ে যাবেন। পেশা হিসেবে হোক বা শখের বসে হোক অনেকেই চায় তাদের নিজস্ব যদি একজোড়া চাকা জুতা থাকতো। বর্তমান বাজারে বেশ কয়েক কোম্পানির চাকা জুতা কিনতে পাওয়া যায়। বাংলাদেশের ব্রান্ডসহ নামিদামি বিশ্বের অন্যান্য ব্র্যান্ডের ভালো মানের চাকা জুতা পেয়ে যাবেন। তবে সাধারণত এই চাকা জুতা গুলো কম টাকা থেকে শুরু করে অনেক বেশি টাকা দিয়ে কিনতে পারবেন।

বাজারে বিভিন্ন ধরণের স্কেটিং জুতা পাওয়া যায়, এমন একটি জুতা বেছে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ যেটি আপনার পায়ের সাথে পুরোপুরি ফিট করে এবং আপনার স্বতন্ত্র শৈলী পছন্দগুলি পূরণ করে। পণ্যের গুণগত মানের উপর নির্ভর করে এ সকল জুতার দাম বিভিন্ন রকম হয়ে থাকে। আপনার নিজস্ব জেলা শহরের খেলাঘরগুলোতে এ সকল চাকা জুতা কিনতে পারবেন। এছাড়াও ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ মার্কেট গুলোতে এ সকল জুতা কিনতে পাওয়া যায়।

  • পায়ের মাপ: 36 থেকে 38
    অনলাইন মূল্য (দারাজ): 2,450 টাকা
    বাজার মূল্য পরিসীমা: 2,000 টাকা থেকে 2,200 টাকা
  • রোলার স্কেট জুতা ইনলাইন (কালো এবং ধূসর)
    পায়ের মাপ: 35 থেকে 39
    অনলাইন মূল্য: 2,500 টাকা
  • ইনলাইন স্কেট জুতা নিয়মিত
    পায়ের মাপ: 39 থেকে 43
    মূল্য: 2,695 টাকা
  • ইনলাইন স্কেটিং জুতা (নীল)
    আকার: এল (39 থেকে 43)
    মূল্য: 2,755 টাকা
  • অনলাইন স্কেটিং জুতা (নিয়ন্ত্রণযোগ্য)
    আকার: 39 থেকে 42
    মূল্য: 2,630 টাকা
  • রোলার স্কেট জুতা ইনলাইন
    আকার: 38 থেকে 42
    মূল্য: 2,499 টাকা
  • কালো স্কেট জুতা
    মূল্য: 2,950 টাকা
  • ইনলাইন স্কেট সুজ সামঞ্জস্যযোগ্য (দুটি আকার: 34 থেকে 38 এবং 39 থেকে 43)
    মূল্য: 2,650 টাকা
  • চায়না ইনলাইন স্কেটিং জুতা (লাল)
    আকার: 35 থেকে 45
    মূল্য: 2,660 টাকা
  • রোলার ইনলাইন স্কেট সুজ মাল্টিকালার
    মূল্য: 2,490 টাকা
  • TIAN-E স্কেট
    আকার: 43-45
    মূল্য: 3,290 টাকা

ছেলেদের চাকা জুতার দাম কত

বাংলাদেশেও পুরো বিশ্বে এই রোলার স্কেটিং করে থাকে। পূর্বে বিশ্বের অন্যান্য দেশগুলোতে রোলার স্কেটিং ছেলেমেয়েরা সব থেকে বেশি করতো। কিন্তু বর্তমানে বাংলাদেশে এর রোলার স্কেটিং লক্ষ্য করা যায়। ইনলাইন স্কেটিং জুতা নীল কালারের পায়ের মাপ ৩৯ থেকে ৪৩ হলে চাকা জুতার দাম ২৭৫৫ টাকা। তারপর ৩৯ থেকে ৪২ পায়ের মাপ যাদের তাদের জন্য চাকা জুতার দাম ২৪৯৯ টাকা। কালো কালারের জুতা ৩৪ থেকে ৩৮ এবং ৩৮ থেকে ৪২) দাম ২৯৫০ টাকা। কিন্তু বর্তমানে বাংলাদেশে এর রোলার স্কেটিং লক্ষ্য করা যায়। বিশেষ করে বাংলাদেশের শহরগুলিতে রোলার স্কেটিং বেশি করতে দেখা যায়।

চাকা জুতা কোথায় পাওয়া যায়

চাকা জুতা দাম কত 2023
চাকা জুতা দাম কত 2023

বর্তমানে যে কোন মালামাল ও পণ্য ক্রয় করা অনেক সহজ। তাই আপনারা চাইলে ঘরে বসেই আমরা আপনাদের নিত্য প্রয়োজনীয় প্রায় সকল ধরনের পণ্য ক্রয় করতে পারি। অনেকেই শখের বসে রোলার স্কেটিং বা চাকা জুতা কিনতে চায়। কিন্তু অনেকেই জানে না এ সকল চাকা জুতা কোথায় পাওয়া যায়। এখন আমি আপনাদের সাথে এই চাকার জুতা গুলো কোথায় থেকে কত দামে কিনতে পারবেন তা জানাবো। প্রথমত আপনি চাইলে ঘরে বসেই অনলাইন থেকে এ ধরনের চাকা জুতা অর্ডার করতে পারেন। অথবা আপনি যদি অনলাইন থেকে না কিনতে চান তাহলে আপনার জেলা শহরের খেলা ঘর গুলো থেকে এই চাকা জুতা বা রোলার স্কেটিং ক্রয় করতে পারবেন।

ব্রান্ডের জুতাগুলো এমনিতেই ভালো। তার উপর যদি কখনো নষ্ট হয় তাহলে কোম্পানির লোকগুলা ভালো করে সার্ভিসিং করে থাকে। তবে যদি আপনি একটি সীমিত বাজেটের মধ্যে জুতা কিনতে চাচ্ছেন। তাহলে কোথায় থেকে কিনবেন। আপনার তো জানা নেই চাকা জুতা কোথায় পাওয়া যায়।

আরও জানুনঃ দুবাই টু ঢাকা টিকেটের দাম কত 2023

শেষকথা

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা চাকা জুতা দাম কত 2023 জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

error: Content is protected !!